সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি!
টাঙ্গাইলে একটি বিদেশী রিভলবার সহ ২ জন গ্রেফতার

টাঙ্গাইলে একটি বিদেশী রিভলবার সহ ২ জন গ্রেফতার

প্রতিদিন প্রতিবেদকঃ টাঙ্গাইলের র‌্যাবের সদস্যরা গোপালপুর উপজেলার চাতুটিয়া থেকে অস্ত্রসহ দুই জনকে গ্রেফতার করেছে। রোববার (২৯ ডিসেম্বর) সন্ধায় গোপন সংবাদে ভিত্তিত্বে চাতুটিয়া চৌরাস্তা থেকে ধনবাড়ী গামী রাস্তায় ইলেকট্রনিকস মেকানিকস দোকানের সামনে পাকা রাস্তার উপর অভিযান চালায়।

গ্রেফতারকৃতরা হলো গোপালপুর উপজেলার মাহমুদপুর উত্তর পাড়া গ্রামের আয়নাল হক-এর ছেলে মাসুদ রানা (৩০), ও মাহমুদপুর পশ্চিম পাড়া গ্রামের মৃত হযরত আলী ফকির-এর ছেলে এছহাক (৪৫)। এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশী রিভলবার, একটি মোবাইল ফোন, দুইটি টি সিম কার্ড উদ্ধার করা হয়।

টাঙ্গাইল র‌্যাব কোম্পানীর ভারপ্রাপ্ত কমান্ডার ও অপারেশন কমান্ডার মোঃ শফিকুর রহমান জানান, উপস্থিত সাক্ষীদের সম্মুখে আসামীদের জিজ্ঞাসাবাদ করা হয়। তারা দীর্ঘদিন যাবৎ অবৈধ অস্ত্র ও গুলি সংগ্রহ পূর্বক গোপালপুর থানা এলাকাসহ অন্যান্য এলাকায় বিক্রয়ের উদ্দেশ্যে সরবরাহ করার কথা স্বীকার করে।

র‌্যাব তার প্রতিষ্ঠা লগ্ন হতেই খুন, অপহরণ, জঙ্গীদমন, ছিনতাই, চাঁদাবাজি, চুরি, অবৈধ মাদক ব্যবসা, চোলাচালান এবং বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম বন্ধ করাসহ দূস্কৃতিকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে অপরাধ নির্মূলে উল্লেখযোগ্য ভূমিকা পালন করে আসছে। র‌্যাবের এ ধরনের আভিযানিক কার্যক্রম চলমান থাকবে এবং ভবিষ্যতে আরো জোরদার করা হবে। আইন শৃংখলা বাহিনীর এ ধরনের তৎপরতা বাংলাদেশকে একটি মাদকমুক্ত দেশ হিসাবে গড়ে তুলতে পারবে বলে আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840